October 11, 2024, 9:22 am

সংবাদ শিরোনাম
কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০ শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার রংপুরে দলীয় পরিচয়ে নিয়োগ পাওয়া টিসিবি ডিলারদের অনেকেই পলাতক থাকায়,পণ্য বিক্রয়ে অচলাবস্থা নাটোরের বাগাতিপাড়ায় পানিতে ডুবে শিশুর মৃত্যু বাংলাদেশের আইন ও বিচার ব্যবস্থা সংশোধন করিতে হবে – পর্ব ৯ আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭

ধর্ষণের অভিযোগ মিঠুনপুত্র মিমোর বিরুদ্ধে

ধর্ষণের অভিযোগ মিঠুনপুত্র মিমোর বিরুদ্ধে

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

বর্ষীয়াণ অভিনেতা মিঠুন চক্রবর্তী পুত্র মহাক্ষয় চক্রবর্তী ওরফে মিমোর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করলেন ভোজপুরী ছবির এক অভিনেত্রী। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে শারীরিক সম্পর্কের পাশাপাশি মিমো ওষুধ খাইয়ে তাকে গর্ভপাতে বাধ্য করিয়েছেন বলেও অভিযোগ। মিঠুনের স্ত্রী যোগিতা বালির বিরুদ্ধেও ফোন করে হুমকি দেওয়ার অভিযোগ করেছেন এই অভিনেত্রী। দিল্লির রোহিণী আদালতে উঠেছে এই মামলা। আদালত মিমো ও যোগিতা বালির বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে এফআইআরের নির্দেশ দিয়েছে। বলা হয়েছে, এফআইআরে প্রতারণা ও জোর করে গর্ভপাতের অভিযোগও সামিল করতে হবে।

ওই অভিনেত্রীর অভিযোগ, কাজের সূত্রে মিমোর বাড়ি গিয়েছিলেন তিনি ২০১৫-র এপ্রিল মাসে। তখন থেকে তার সঙ্গে শারীরিক সম্পর্ক করেন মিমো। তারপর থেকে নিয়মিত তাদের মধ্যে সম্পর্ক হয়, মিমো তাকে বারবার বিয়ের প্রতিশ্রুতি দিতেন। ওই তরুণী গর্ভবতী হয়ে পড়লে মিঠুন পুত্র তাকে গর্ভপাতের ট্যাবলেট খাওয়ান, বলেন, এখন বাচ্চা হলে তার ক্যারিয়ার নষ্ট হবে। কিছুদিন আগে অভিযোগকারিণী যখন মিমোকে ফের বিয়ের কথা বলেন, তিনি নাকি তার কুষ্ঠী দেখতে চান। তারপর বলেন, বিয়ে হবে না কারণ কুষ্ঠী মিলছে না। ৭ তারিখ অন্য একজনকে বিয়ে করছেন মিমো। এ সময়ে মিমোর মা যোগিতা বারবার ফোন করে ওই অভিনেত্রীকে হুমকি দিতেন বলে অভিযোগ। যোগিতা নাকি তাদের প্রভাব প্রতিপত্তির কথা উল্লেখ করে ভয়  দেখাতেন তাকে। ফোনে কথাবার্তার অংশ ও মিমোর সঙ্গে তার বিনিময় করা মেসেজও অভিযোগকারিণী আদালতে পেশ করেছেন।

Share Button

     এ জাতীয় আরো খবর